নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
শ্রীমঙ্গল থেকে হারিয়ে যাওয়া শিশু হাটহাজারীতে উদ্ধার!

শ্রীমঙ্গল থেকে হারিয়ে যাওয়া শিশু হাটহাজারীতে উদ্ধার!

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলার বুড়িশ্চর ইউনিয়নের মদুনাঘাট এলাকায় পাওয়া শিশু রাফি (১০) এর পরিবারের সন্ধান পাওয়া গেছে।

বিজ্ঞাপন

সোমবার (১৭ জুলাই) সকালে শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

পরে মদুনাঘাট পুলিশ ফাঁড়ির আইসি মাহবুব গতকাল রবিবার ১৬ জুলাই সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক পোস্ট করেন। শিশু রাফির পরিবারের খোঁজ পেতে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শিশু রাফি তার পিতার নাম সুজেল মিয়া বলে জানান।

এরপর শিশু রাফির পরিবারের খোঁজ পায় বলে জানান আইসি মাহবুব।

তিনি আরও বলেন, হারানো ছেলেটার ফ্যামিল শ্রীমঙ্গল থানা পুলিশের মাধ্যমে সন্ধান পাওয়া গেছে। ছেলেটির, পিতা, সুজেল মিয়া,পিতা তাজ মিয়া। ছেলেটির চাচা গ্রাম পুলিশ মোং রুয়েল মিয়া পিতা তাজ মিয়া সর্ব সাং মাজডিহি থানা – শ্রীমঙ্গল জেলা মৌলভীবাজার।

আজ ১৭ জুলাই সোমবার তারা মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রে উপস্থিত হয়। পরবর্তীতে শ্রীমঙ্গল থানা পুলিশের মাধ্যমে ছেলেটির এবং তার বাবার ঠিকানা সঠিক পাওয়া যায় মর্মে বাবা এবং চাচার হেফাজতে জিম্মা প্রদান করা হলো। গতকাল হারানো পোস্টটি শেয়ার করে সহযোগিতা করার জন্য সবাইকে ধন্যবাদ জানান তিনি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com